আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পৃথক অভিযানে ৩৬লাখ টাকার মাদকসহ আটক-৩

  1. মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

পৃথক দুটি অভিযানে র‌্যাব-৭,চট্টগ্রাম এর আনোয়ারা এবং সিএমপির ৯,৬০০পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪৫কেজি গাঁজা উদ্ধারসহ ৩জন মাদক ব্যবসায়ী আটক।
২১জানুয়ারি পৃথক গোপন সংবাদের ভিত্তিতে ২টি পৃথক অভিযানে আনোয়ারা এলাকা থেকে ৯,৬০০পিস ইয়াবা ট্যাবলেটসহ রাশেদা আক্তার (৪০) এবং ২। নূরজাহান (৪২) এবং সিএমপির খুলশী এলাকা হতে এবং ৪৫কেজি গাঁজা উদ্ধারসহ মোঃ দুলাল মিয়া (৩০) আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক ৩৬লাখ টাকা।

র‍্যাব সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী আনোয়ারা থানাধীন চুন্নাপাড়া এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থানকালে বিকাল সারে ৩টায় আভিযানিক দল অভিযান পরিচালনা আসামি ২জন আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের স্বীকারোক্তি এবং তাদের নিজ হাতে কোমরের কোঁচ হতে বের করে দেয়া মতে মোট ৯,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৯লক্ষ টাকা।

অপর সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী নগরীর খুলশী এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে সকাল সারে ৯টায় আভিযানিক দল অভিযান পরিচালনা করে আসামিকে আটক করে। সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হেফাজতে থাকা ৩টি পাটের বস্তা হতে মোট ৪৫কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর